ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

জামিন চাইতে গিয়ে পরিবেশমন্ত্রীর জামাই কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
জামিন চাইতে গিয়ে পরিবেশমন্ত্রীর জামাই কারাগারে 

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের আগের রাতে ঘটা সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় বন ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন আহমেদের জামাতা গোলাম রসুল চৌধুরী রাহেলকে কারাগারে পাঠানো হয়েছে।
 
সোমবার (৪ জুলাই) দুপুরে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ঝুমু সরকার তা নামঞ্জুর করে রাহেলকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


 
হবিগঞ্জ আদালতের পরিদর্শক মো. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।
 
নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়কের মৃত গোলাম রব্বানীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের আগের রাতে অর্থাৎ ২০২১ সালের ১৫ জানুয়ারি আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর লোকদের মধ্যে গোয়াহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে সংঘর্ষ হয়। সহিংসতার সময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রাহেল এবং বিএনপির প্রার্থী ও বর্তমান মেয়র ছাবির আহমেদ চৌধুরী ঘটনাস্থলেই ছিলেন।
 
ঘটনার সময় বিএনপির মেয়র প্রার্থীর চাচাতো ভাই শফিক (৩৫) ছুরিকাহতসহ বেশ কয়েকজন আহত হয়েছিলেন। এ ঘটনায় শফিকের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে অভিযোগপত্রে রাহেলেরও নাম আসে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।