ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আলভেজের প্রস্তাব ফিরিয়ে দিল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জুন ১৬, ২০২২
আলভেজের প্রস্তাব ফিরিয়ে দিল বার্সেলোনা

দানি আলভেজ অন্তত বিশ্বকাপ পর্যন্ত বার্সেলোনায় থাকতে চেয়েছিলেন। কিন্তু বার্সেলোনা তাকে আর প্রয়োজনীয় মনে করছে না।

চুক্তি নবায়নের কোনো প্রস্তাব পাননি আলভেজ। ফলে আলভেজের বার্সেলোনা অধ্যায়ের দ্বিতীয় মেয়াদ শেষ হচ্ছে অল্পতেই। চলতি মাস শেষেই বার্সেলোনার সাথে সম্পর্ক চুকেবুকে যাবে এই ব্রাজিলিয়ান ফুটবলারের।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ ও ‘স্পোর্ত’ জানিয়েছে, আলভেজকে গতকাল স্থানীয় সময় সকালে বার্সেলোনা জানিয়ে দেয়, তাঁর সঙ্গে চুক্তি নবায়ন করা হবে না। কাতার বিশ্বকাপ যেহেতু নভেম্বরে শুরু হচ্ছে, বার্সায় অন্তত এ বছরের শেষ পর্যন্ত থাকতে চেয়েছিলেন শিরোপা জয় বিচারে ইতিহাসের সবচেয়ে সফল এই ফুটবলার।

অনুরোধ করেছিলেন, এ বছরের শেষ পর্যন্ত যেন চুক্তি নবায়ন করা হয়। কিন্তু কাতালান ক্লাবটি তাতে রাজি হয়নি। চলতি মাস ফুরোনোর সঙ্গে বার্সায় আলভেজের বর্তমান চুক্তির মেয়াদও ফুরোবে।
সেভিয়া থেকে ২০০৮ সালে প্রথম মেয়াদে বার্সায় যোগ দেন আলভেজ। ২০১৬ সালে জুভেন্টাসে যোগ দেওয়ার আগে বার্সার হয়ে প্রায় সব শিরোপাই জিতেছেন। ছয়বার লা লিগা, তিনবার চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার কাপও জিতেছেন তিনবার। গত বছরের নভেম্বরে শীতকালীন দলবদলে আলভেজকে মৌসুমের বাকি সময়ের জন্য ফ্রি ট্রান্সফারে ফিরিয়ে আনে বার্সা।

গত মাসেই আলভেজ জানিয়েছিলেন, তিনি ঠিক জানেন না মৌসুমের শেষ ম্যাচটি বার্সায় তাঁর জন্যও শেষ ম্যাচ হবে কি না। বার্সায় ফিরে ১৭ ম্যাচ খেলেছেন আলভেজ, এর মধ্যে ১৬ ম্যাচেই ছিলেন দলের মূল একাদশে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।