ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর 'বডিগার্ড' দুই যমজ ভাই; যুদ্ধ করেছেন আফগানিস্তানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
রোনালদোর 'বডিগার্ড' দুই যমজ ভাই; যুদ্ধ করেছেন আফগানিস্তানে

পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর দুই দেহরক্ষী আদতে যমজ ভাই। তারা দুজন এলিট স্পেশাল ফোর্সের সদস্য হিসেবে আফগান যুদ্ধেও অংশ নিয়েছিলেন।

 

ফোর্স ছাড়ার পর সের্জিও রামালেইরো ও আরেকজন জর্জ রামালেইরো নামের এই দুই ভাই পর্তুগালের পুলিশ বিভাগে যোগ দেন। তাদের মূল দায়িত্ব ছিল রাজনীতিবিদ ও বিচারকদের নিরাপত্তা নিশ্চিত করা। আর এখন তারা ম্যানচেস্টার ইউনাইটডের উইঙ্গার রোনালদোর নিরাপত্তার দায়িত্বে আছেন।

পর্তুগালের সেলেব ম্যাগাজিন 'ফ্ল্যাশ' তাদের পরিচয় প্রকাশ্যে এনেছে। তাদের আরেক ভাই অ্যালেক্সান্ডারও একজন পুলিশ সদস্য। সের্জিও ও জর্জের বিশেষত্ব হচ্ছে তারা সাধারণ দেখতে এবং খুব দ্রুত ভিড়ের সঙ্গে মিশে যেতে পারেন। কিন্তু সঠিক সময়ে সঠিক কাজ করতে মোটেও সময় নেন না তারা।

সের্জিও ও জর্জ স্কুলের গণ্ডি ছাড়ানোর সঙ্গে সঙ্গে আর্মিতে যোগ দেন এবং একসময় 'কমান্ডো' (১৯৬২ সালে অ্যাঙ্গোলায় প্রতিষ্ঠিত হয়) নামের স্পেশাল ফোর্সের সদস্য হন। কমান্ডো হিসেবেই তারা আফগানিস্তানের যুদ্ধে অংশ নেন।  

রোনালদো নিজের ও তার পরিবারকে ২৪ ঘণ্টাই নিরাপত্তার চাদরে ঢেকে রাখতে চান। এর আগে সাবেক রিয়াল ও জুভেন্টাস উইঙ্গার নিরাপত্তার দায়িত্বে সাবেক একজন এমএমএ ফাইটার এবং সাবেক এলিট প্যারাট্রুপারকে নিয়োগ দিয়েছিলেন।  

সাবেক প্যারাট্রুপার নুনো মারেকস দায়তব পালন করেছেন যখন রোনালদো রিয়াল মাদ্রিদে ছিলেন। এরপর জুভেন্টাস-পর্বে তাকে নিশ্ছিদ্র নিরাপত্তা দেন সাবেক এমএমএ ফাইটার গনসালো সালগাদো।  

চার সন্তানের জনক রোনালদো ও তার সঙ্গিনী জর্জিনা রদ্রিগেস গত মাসেই জানিয়েছেন, তারা যমজ সন্তানের প্রতীক্ষায় আছেন। ফলে রোনালদোর যমজ দেহরক্ষীদের দায়িত্ব আরও বাড়তে চলেছে সন্দেহ নেই।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।