ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৭, ১৯ অক্টোবর ২০২০, ০১ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

৩ গোলে পিছিয়ে থেকেও ঘুরে দাঁড়িয়ে চেলসির ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
৩ গোলে পিছিয়ে থেকেও ঘুরে দাঁড়িয়ে চেলসির ড্র

দারুণ একটি ম্যাচে স্বাক্ষী হলো চেলসি। ৩ গোলে পিছিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র করেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

দুই মৌসুম পর লিগে ফেরা ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে চেলসি।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ওয়েস্ট ব্রমউইচ নিজেদের মাঠে চতুর্থ মিনিটে লিড নেয়। মাথেউস পেরেইরার বাড়ানো বল কোনাকুনি শটে গোলটি করেন ক্যালাম রবিনসন। ২৫তম মিনিটে থিয়াগো সিলভার হাস্যকর ভুলে দ্বিতীয় গোল হজম করে চেলসি। সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে পারেননি এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। সেখান থেকে বল নিয়ে ছুটে গিয়ে গোলরক্ষককে একা পেয়ে নিজের জোড়া গোল উদযাপন করেন আয়ারল্যান্ডের ফরোয়ার্ড রবিনসন।

দুই মিনিট পর চেলসিকে আরও কোণঠাসা করে ফেলে ওয়েস্ট ব্রমউইচ। কর্নারে ডারনেল ফুরলংয়ের হেডের পর ফাঁকায় থাকা কাইল বার্টলে আলতো টোকায় স্কোরলাইন ৩-০ করেন।

বিরতির পর ধীরে ধীরে শক্তি বাড়াতে থাকে চেলসি। ৫৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্টের ডান পায়ের জোরালো শটে ব্যবধান কমায় ব্লুজরা। পরে ৭০তম মিনিটে ব্যবধান আরও কমায় চেলসি। কাই হাভার্টসের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডান পায়ের দারুণ শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন ক্যালাম হাডসন-ওডোই।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সমতার স্বস্তি ফেরে চেলসি শিবিরে। হাভার্টসের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। সামনে থাকা আব্রাহাম সুযোগ কাজে লাগান নিখুঁত টোকায়।

লিগে তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে চেলসি। ওয়েস্ট ব্রমউইচের পয়েন্ট ১।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa