ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

ফুটবল

চেলসি ছাড়লেন উইলিয়ান 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
চেলসি ছাড়লেন উইলিয়ান  উইলিয়ান

চেলসির সঙ্গে সাত বছরের সম্পর্কের ইতি টানলেন ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান। রোববার (০৯ আগস্ট) স্টামফোর্ড ব্রিজ ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন ৩২ বছর বয়সী তারকা।

 

কয়েকদিন ধরে উইলিয়ানের চেলসি ছাড়া নিয়ে গুঞ্জন চলছিল। সম্ভাব্য ঠিকানা হিসেবে ওপর সারিতে ছিল আর্সেনাল। ব্লুজদের ছাড়লেও অবশ্য উইলিয়ান তার নতুন ঠিকানার বিষয়টি নিশ্চিত করেননি এখনও।  

শনিবার (০৮ আগস্ট) চলতি চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষেও ছিলেন না উইলিয়ান। ব্রাজিলিয়ান উইঙ্গারের অবশ্য ম্যাচটিতে না থাকার কারণ গোড়ালির চোট। শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচটিতে চেলসিও বড় ব্যবধানে হেরে বাদ পড়েছে আসর থেকে।  

স্টামফোর্ড ছাড়ার বিষয়ে উইলিয়ান ব্লুজ সমর্থকদের উদ্দেশ্য করে এক খোলা চিঠিতে লেখেন, ‘এখন সময় এগিয়ে যাওয়ার। আমি মাথা উঁচু করে ক্লাব ছাড়ছি। এই জ্ঞানে যে, আমি যা কিছু জিতেছি এবং সবসময় করেছি তা সব চেলসির জার্সিতে। ’ 

২০১৩ সালে রাশিয়ান ক্লাব আনঝি মাখাছকালা থেকে ৩০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চেলসিতে যোগ দেন উইলিয়ান। এরপর স্টামফোর্ড ব্রিজে অত্যন্ত জনপ্রিয়দের একজন হয়ে ওঠেন তিনি। চেলসির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৩৯ ম্যাচ খেলেছেন উইলিয়ান।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa