ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

প্রিমিয়ার লিগ দলে আগুয়েরো-সানচেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
প্রিমিয়ার লিগ দলে আগুয়েরো-সানচেজ

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি সপ্তাহে সবগুলো দলের খেলা শেষ। যেখানে এবারের মৌসুমে বড় প্রায় প্রতিটি দলই শিরোপা দৌড়ে লড়াই করে যাচ্ছে। শীর্ষ ছয় দলে জায়গা করে নিয়েছে চেলসি, লিভারপুল, ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, টটেনহাম ও ম্যানচেস্টার ইউনাইটেড।

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি সপ্তাহে সবগুলো দলের খেলা শেষ। যেখানে এবারের মৌসুমে বড় প্রায় প্রতিটি দলই শিরোপা দৌড়ে লড়াই করে যাচ্ছে।

শীর্ষ ছয় দলে জায়গা করে নিয়েছে চেলসি, লিভারপুল, ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, টটেনহাম ও ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রতিবারের মতো এ সপ্তাহের পর প্রিমিয়ার লিগের সেরা ফুটবলারদের নিয়ে ফুটবলের ওয়েবসাইট গোল ডট কম একাদশ গঠন করেছে। তবে এই একাদশে শীর্ষে থাকা চেলসির কোনো তারকা জায়গা পাননি।

দলের মূল স্ট্রাইকার হিসেবে আছেন সোয়ানসি সিটির ফার্নান্দো লোরেন্ট। তার সহকারী দুই ফরোয়ার্ডে আছেন সিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো ও আর্সেনালের চিলিয়ান ফুটবলার অ্যালেক্সিস সানচেজ।

এই দলে মিডফিল্ডার হিসেবে রাখা হয়েছে তিন ফুটবলারকে। ওয়েস্ট হামের দিমিত্রি পায়েত রয়েছেন বাঁয়ে। ডানে আছেন লিভারপুলের জর্ডান হেন্ডারসন। আর মাঝে রাখা হয়েছে সোয়ানসির লিরয় ফারকে।

ডিফেন্ডার হিসেবে রয়েছেন চারজন ফুটবলার। ম্যানইউ থেকে রাখা হয়েছে অ্যান্তোনিও ভ্যালেন্সিয়াকে। হালসিটি থেকে আছেন মাইকেল ডসন। লিভারপুলের ডিজেন লোভরেনের সঙ্গে আরও আছেন সাউদাম্পটনের পিরে-এমিল হজবার্গ। আর এই দলে গোলরক্ষকের ভূমিকায় আছেন ওয়েস্টহামের ড্যারেন রানডলফ।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ২৮ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।