ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

ম্যানইউকে বাঁচালেন ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
ম্যানইউকে বাঁচালেন ইব্রা ছবি:সংগৃহীত

হারের হাত থেকে ম্যানচেস্টার ইউনাইটেডকে বাঁচালেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তার সমতা সূচক গোলেই শেষ পর্যন্ত ওয়েস্ট হাম ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে হোসে মরিনহোর শিষ্যরা।

ঢাকা: হারের হাত থেকে ম্যানচেস্টার ইউনাইটেডকে বাঁচালেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তার সমতা সূচক গোলেই শেষ পর্যন্ত ওয়েস্ট হাম ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে হোসে মরিনহোর শিষ্যরা।

রোববার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে ওয়েস্ট হামকে আতিথিয়েতা জানায় ম্যানইউ। তবে প্রতিপক্ষের ফুটবলার দিয়াফ্রা সাকোর গোলে মাত্র ২ মিনিটেই পিছিয়ে যায় স্বাগতিকরা। প্রায় পুরো গ্যালারি নিশ্চুপ হয়ে যায়।

কিন্তু রেড ডেভিলসদের রক্ষা করতে খুব দ্রুতই পারর্ফমে মনোযোগী হন সুইডিশ তারকা ইব্রা। ২১ মিনিটেই পল পগবার অ্যাসিস্ট থেকে দারুণ এক গোল করে দলকে সমতায় ফেরান। তবে এই স্কোরেই বিরতিতে যায় দু’দল।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় ম্যানইউ। তবে বিপক্ষে শক্ত রক্ষণের কারণে গোল পেতে ব্যর্থ হয় দলটি। আর ম্যাচের বাকি সময় কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে মরিনহো শিষ্যরা।

এ ম্যাচ ড্রয়ের ফলে ১৩ খেলায় ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠস্থানে আছে ম্যানইউ। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, ২৮ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।