ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

আবারও ম্যান ইউনাইটেডের ডাক কিশোর ফুটবলারদের 

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
আবারও ম্যান ইউনাইটেডের ডাক কিশোর ফুটবলারদের 

চোখের সামনে ঘুরছেন ব্রুনো ফার্নান্দেজ, কাসেমিরো, মার্কাস রাশফোর্ডরা। চাইলেই ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ফুটবলারদের সঙ্গে দেখা করা যাবে।

সুযোগ থাকবে তাদের সঙ্গে অনুশীলনের। এমনকি ওল্ড ট্রাফোর্ডে বসে উপভোগ করা যাবে ফুটবল ম্যাচ।  

বাংলাদেশের কিশোর ফুটবলারদের এমন স্বপ্নকে আবারও বাস্তবে রূপ দিতে এগিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় টায়ার প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাপোলো টায়ারস। ম্যানচেস্টার ইউনাইটেডের গ্রাসরুট ফুটবল কার্যক্রম ‘ইউনাইটেড উই প্লে ২০২৪’ এর মাধ্যমে স্বপ্ন বাস্তবায়িত হবে কিশোর ফুটবলারদের।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মাঠে হবে এ আয়োজন। এর মধ্যেই সারা দেশ থেকে এক হাজারের বেশি আগ্রহী উঠতি ফুটবলাররা নিবন্ধন করেছে তাতে। নিবন্ধনের সুযোগ আছে এখনো। নিবন্ধন করতে হবে এই লিংকে গিয়ে https://shorturl.at/ny125।  

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পৃক্ততার অংশ হিসেবে অ্যাপোলো টায়ার্স ক্লাবটির গ্রাসরুট ফুটবলের এই কার্যক্রমে বাংলাদেশে পরিচালনা করছে।

ফুটবলাররা এতে অংশ নিয়ে নিজেদের প্রতিভা দেখানোর পাশাপাশি বৈশ্বিক কোচিং পদ্ধতির সঙ্গেও পরিচিত হতে পারবে। ক্যাম্পটি পরিচালনা করবেন ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুলের হেড অব কোচিং মাইকেল নিরি।  

এর  আগে আরব আমিরাত, ভারত, নেপাল, থাইল্যান্ডে হয়েছে এ কার্যক্রম। প্রায় একইরকম কার্যক্রম হয়েছে এর আগে বাংলাদেশেও। ২০১২ ও ২০১৪ সালে সেই উদ্যোগ ছিল এয়ারটেলের। বাছাইকৃত কিশোর ফুটবলাররা ম্যানচেস্টার ঘুরেও আসে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।