ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আসেনসিওর গোলে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, মে ১৪, ২০২৩
আসেনসিওর গোলে রিয়ালের জয়

লা লিগা শিরোপা যে বার্সেলোনার ঘরে যাচ্ছে তা অনেকটাই নিশ্চিত। তাই সেই আশা যে রিয়াল মাদ্রিদ ছেড়ে দিয়েছে, তা বললে ভুল হবে না।

এখন তাদের লড়াইটা সেরা চারে থেকে লিগ শেষ করার। গতকাল অবশ্য রেলিগেশন পর্যায়ে থাকা হেতাফের বিপক্ষে জিততে ঘাম ছুটে যায় বর্তমান চ্যাম্পিয়নদের। আসেনসিওর গোলে ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

আগামী বুধবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচ থাকায় এদিন গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রামে রেখে একাদশ সাজান রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। সাত মাস পর প্রথম একাদশে জায়গা করে নেন এডেন হাজার্ড। প্রথমার্ধ গোলশূন্যতেই শেষ করতে হয়। ৭০ মিনিটে বক্সের কিছুটা দূর থেকে বাঁ পায়ের বাকানো শটে জাল খুঁজে নেন মার্কো আসেনসিও। এর পাঁচ মিনিট পর জালের দেখা পান ভিনিসিয়ুস জুনিয়রও। কিন্তু অফসাইডে থাকায় বাতিল হয় সেই গোল।

দুই মিনিট পর আবারও ব্যবধান দ্বিগুণের চেষ্টা করেন আসেনসিও। কিন্তু টনি ক্রুসের বাঁকানো ক্রসে নেওয়া তার হেড ঠেকিয়ে দেন হেতাফে গোলরক্ষক। বাকিটা সময় লিড ধরে রেখে জয় নিশ্চিত করে রিয়াল। তবে হাঁটুর ইনজুরিতে পড়েছেন এদুয়ার্দ কামাভিঙ্গা। তাই ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের আগে দুশ্চিন্তা বাড়ল রিয়ালের। লা লিগায় ৩৪ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। এক ম্যাচ কম খেলে ৬৯ পয়েন্ট নিয়ে তিনে আতলেতিকো মাদ্রিদ।

 

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এএইচএস
  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।