ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে কাঁদতে দেখতে চান ব্রাজিলিয়ান তারকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
মেসিকে কাঁদতে দেখতে চান ব্রাজিলিয়ান তারকা

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই অন্যরকম রোমাঞ্চে বুঁদ হয়ে থাকা। সেটা শুধু বাংলাদেশে নয়, পুরো বিশ্বজুড়েই দেখা যায় এমন।

এবারের বিশ্বকাপেও দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের দেখা হওয়ার সম্ভাবনা আছে। কোয়ার্টার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলই জিতলে সেমিফাইনালে দেখা হবে তাদের।  

বিশ্বকাপের দুই ফেভারিট দলের মুখোমুখি লড়াই দেখতে চান ব্রাজিলের সাবেক স্ট্রাইকার ফ্রেদও। তবে তার পরের চাওয়াটি মন খারাপ করে দেবে যেকোনো আর্জেন্টিনা সমর্থকের। সেমিফাইনালে আলবিসেলেস্তেদের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিকে কাঁদতে দেখতে চান তিনি।

এ নিয়ে ইএসপিএনকে ফ্রেদ বলেছেন, ‘আমি ব্রাজিল-আর্জেন্টিনা সেমিফাইনাল দেখতে চাই। আমি চাই বিশৃঙ্খলা, হুলস্থূল, নেইমারকে নিয়ে কাব্য রচনা। আমি চাই মেসিকে কাঁদতে দেখতেও। ’

এবারের বিশ্বকাপটি লিওনেল মেসির জন্য সম্ভাব্য সর্বশেষ। তারকা ফুটবলার তাই শিরোপা জিততে বেশ মরিয়া। এর মধ্যেই ফ্রেদের এমন চাওয়া নিশ্চয়ই ভালো লাগবে না তার। ২০১৪ বিশ্বকাপে ব্রাজিলের অন্যতম সদস্য ছিলেন ফ্রেদ। কিন্তু জার্মানির কাছে ৭-১ গোলে সেলেসাওরা হেরে যাওয়ায় ফাইনাল খেলা হয়নি তার।

বাংলাদেশ সময় : ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২

এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।