ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

পুলিশকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
পুলিশকে হারিয়ে ফাইনালে বসুন্ধরা কিংস

স্বাধীনতা কাপে বসুন্ধরা কিংসের জয়রথ চলছেই। আজ দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশকে ৩-১ গোলে হারিয়েছে অস্কার ব্রুজোনের দল।

ফাইনালে কিংসের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র। আগামী ৫ ডিসেম্বর কুমিল্লায় অনুষ্ঠিত হবে ফাইনাল।

গোপালগঞ্জের ফজলুল হক মণি স্টেডিয়ামে কিংসের হয়ে গোল করেছেন রবসন রোবিনহো, রাকিব হোসেন ও দরিয়েলতন গোমেজ। চতুর্থ মিনিটেই সুবর্ণ সুযোগ পায় কিংস। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি দরিয়েলতন। দশম মিনিটে দশ জনের দলে পরিণত হয় পুলিশ। রাকিবের ক্রসে দরিয়েলতনের হেড নিশ্চিত জালের দিকে যাচ্ছিল কিন্তু গোল লাইন থেকে হাত দিয়ে আটকে দেন পুলিশের ইরানি ডিফেন্ডার বেহনাম হাবিবি। এতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি এবং হাবিবিকে লাল কার্ড দেখান। সফল স্পট কিকে বসুন্ধরা কিংসকে এগিয়ে নেন রবসন রোবিনহো।

দ্বিতীয়ার্ধের শুরুতেই কিংসের ব্যবধান বাড়ান রাকিব হোসেন। রবসনের থ্রু পাস ধরে পুলিশের বক্সে দারুণভাবে বলের নিয়ন্ত্রণ নেন রাকিব। ডান পায়ের প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন জাতীয় দলের এই ফরোয়ার্ড। টুর্নামেন্টে এটি তার চতুর্থ গোল।

৭২ মিনিটে ব্যবধান ৩-০ করেন দরিয়েলতন। ৯ গোল করে আসরের সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে এই ব্রাজিলিয়ান। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে এক গোল শোধ দেয় পুলিশ। কিংসের রক্ষণের ভুলে সুযোগ কাজে লাগিয়ে গোলটি করেন মরিল্লো। কিন্তু ম্যাচে আর ফিরতে পারেনি পুলিশ।

বাংলাদেশ সময় : ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।