ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ফুটবল

নেইমার বললেন, ‘আমি আছি’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
নেইমার বললেন, ‘আমি আছি’

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন নেইমার জুনিয়র। এমনকি তার বিশ্বকাপ নিয়েই শঙ্কা দেখা দিয়েছিল।

পরে জানা যায়, অন্তত শেষ ষোলোর আগে ফেরা হচ্ছে না তার। কিন্তু এবার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ইঙ্গিত দিলেন, পুরোপুরি সেরে ওঠেছেন তিনি।  

আগামী পরশু বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ক্যামেরুনের মুখোমুখি হবে এরইমধ্যে শেষ ষোলো নিশ্চিত করা ব্রাজিল। এর আগে সুসংবাদ পেল তারা। গোড়ালির চোট কাটিয়ে এরইমধ্যে দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন নেইমার। শেষ ষোলোয় খেলার সম্ভাবনা তাই উজ্জ্বল হলো নেইমারের। তিনি নিজেই বললেন, 'আমি ফ্রেশ'।

যদিও এতে নিশ্চয়তা মিলছে না নেইমারের খেলার। কারণ আগেই মোটামুটি জানিয়ে দেওয়া হয়েছে, গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলবেন না তিনি। ম্যাচটা ব্রাজিলের জন্য ততটা জরুরিও নয়।  

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করে ব্রাজিল। এরপর নেইমারকে ছাড়াই তারা জয় পায় সুইজারল্যান্ডের বিপক্ষে জয় পায় সেলেসাওরা। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচটি ততটা জরুরি নয় তাদের জন্য। এই ম্যাচে বেঞ্চই পরীক্ষা করে দেখতে চাইবেন কোচ তিতে। শেষ ষোলোতেই বরং পুরো ফিট নেইমারকে বেশি চাইবেন তিনি।  

বাংলাদেশ সময় : ২২০১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa