ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোমবারও মুম্বাই ফিরছে না শ্রীদেবীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
সোমবারও মুম্বাই ফিরছে না শ্রীদেবীর মরদেহ শ্রীদেবী

কলকাতা: শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরী হচ্ছে নানা জল্পনা। মৃত্যু হয়েছে দুর্ঘটনাবশত জলে ডুবে এমনটাই লেখা হয়েছে তার ডেথ সার্টিফিকেটে।

পাঁচ ফুট ছয় ইঞ্চির মানুষটি কীভাবে বাথটাবের সামান্য পানিতে ডুবে গেল।  শ্রীদেবীর কোনো সাড়া না পেয়ে ১৫ মিনিট পর বাথরুমের দরজা ভাঙেন বনি কাপুর।

বাথটাবে পড়ে যাওয়ার কোনো শব্দ পেলেন তিনি। এমনই হাজারও প্রশ্নের উত্তর খুঁজছেন দুবাই পুলিশ। এনিয়ে জেরার মুখে রয়েছেন বনি কাপুর।

গালফ নিউজের দাবি, শ্রীদেবীর রক্তে পাওয়া গেছে অ্যালকোহলের মাত্রা। এর প্রেক্ষিতে বিভিন্ন মহলে প্রশ্নে উঠেছে শ্রীদেবী কি এতটাই মদ্যপান করেছিলেন যে তিনি বাথটাব থেকে উঠতেই পারলেন না? এতো মদ্য পানের কারণ কি?

২০ ফেব্রুয়ারি ভাগ্নের বিয়ের কারণে গোটা কাপুর পরিবার গিয়েছিল দুবাই। একটি ভাইরাল ভিডিওতে দেখা যায় শ্রীদেবী নাচছেন খোশ মেজাজে। ২১ ফেব্রুয়ারি মুম্বাই ফিরে আসেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি। শ্রীদেবী তাদের সঙ্গে ফেরেননি। তিনি হোটেলেই থেকে যান।  

জানা যায়, শ্রীদেবী ২১ তারিখ থেকে ২৪ তারিখ তিনদিন হোটেলের ২২০১ রুম থেকে বের হননি। এখানেই প্রশ্ন উঠেছে হোটেলে তিনদিন ধরে কেনো নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন শ্রীদেবী। এর উত্তর খুঁজতে হোটেলের করিডোর ও লবির সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। এমন কি হোটেলের কর্মী থেকে বয়দের চলছে জিজ্ঞাসাবাদ।

আবার প্রশ্ন উঠছে কেনই বা পরিবারের সঙ্গে মুম্বাইয়ে না ফিরে তিনি দুবাইয়ে থেকে গেলেন। একটি সূত্রের দাবি, দুবাইয়ে শ্রীদেবীর আঁকা ছবি নিলাম হওয়ার কথা ছিল। সোমবার শ্রীদেবীর ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসার পর দুবাই পুলিশের মনে প্রশ্ন আসছে এটাই কি শ্রীদেবীর দুবাইয়ে থাকার অন্য কারণ। তাহলে তিনি এত মদ্যপান করলেন কেনো? কোন মানসিক অবসাদ থেকে মুক্তি পাবার জন্য তিনি মদ্যপান করেছিলেন।  

এদিকে, সামনেই শ্রীদেবী বড় মেয়ে জাহ্নবীর প্রথম ছবির রিলিজ। এই চিন্তা কি কুঁড়ে কুঁড়ে খাচ্ছিল তাকে। একদিকে বয়স বাড়ছে অন্যদিকে নিজের স্টারডাম ধরে রাখার লড়াই। এর জেরেই কি অবসাদে ভুগছিলেন বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার। নিজের জনপ্রিয়তা হারাচ্ছে না তো। সেই অবসাদ কাটাতেই কি তিনি মদ্যপান করেছিলেন।  না কি দাম্পত্য কলহ ছিল। এজন্য কি বনি কাপুর শ্রীদেবীকে দুবাইয়ে একা রেখে চলে গিয়েছিলেন। এ বিষয়ে বনি কাপুরের সঙ্গে কথা বলছে দুবাই পুলিশ।

সংযুক্ত আরব আমিরশাহিতে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত নবদীপ সিং সুরি ইতোমধ্যে জানিয়েছেন, সোমবার রাতে না মঙ্গলবার দুবাই সময় সকাল ১০টা নাগাদ ছাড়া হতে পারে শ্রীদেবীর মরদেহ।

**‘অজ্ঞান হয়ে বাথটাবে ডুবে মৃত্যু শ্রীদেবীর’
**শ্রীদেবীর শেষকৃত্য সোমবার

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
ভিএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।