ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অজ্ঞান হয়ে বাথটাবে ডুবে মৃত্যু শ্রীদেবীর’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
‘অজ্ঞান হয়ে বাথটাবে ডুবে মৃত্যু শ্রীদেবীর’ শ্রীদেবী

দুবাইতে বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর কারণ হিসেবে প্রথম থেকে হার্ট অ্যাটাকের কথা বলা হলেও ফরেনসিক পরীক্ষার পর চিকিৎসকরা বলছেন, অজ্ঞান হয়ে বাথটাবে পড়ে পানিতে ডুবে মারা গেছেন তিনি। 

চিকিৎসকদের বরাত দিয়ে এ বিষয়ে টুইট করেছে দুবাই পুলিশ। তাদের বরাত দিয়ে সংযুক্ত আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, জ্ঞান হারিয়ে বাথটাবের পানিতে পড়ে যান শ্রীদেবী।

সেখানে ডুবে তার মৃত্যু হয়।  

তার রক্তে ‘অ্যালকোহল’ পাওয়ার কথা জানানো হয়েছে আরেকটি সংবাদমাধ্যমে। ওই সংবাদমাধ্যমটিতে বলা হচ্ছে, মাত্রাতিরিক্ত অ্যালকোহল পানে হুঁশ হারিয়ে পড়ে গেছেন শ্রীদেবী।

পরিবারের হাতে শ্রীদেবীর ‘ডেথ সার্টিফিকেট’ তুলে দেওয়া হয়েছে। এতে মৃত্যুর কারণ উল্লেখ করা হয়েছে ‘দুর্ঘটনাজনিত মৃত্যু’। মৃত্যুর কারণ যেহেতু দুবাই প্রশাসন ‘নিশ্চিত’ করেছে, তাই দ্বিতীয়বার ময়না-তদন্তের প্রয়োজন নেই বলে মনে করছে আরব আমিরাতের সংবাদমাধ্যম।

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের ২২০১ নম্বর কক্ষের বাথটাব থেকে শ্রীদেবীর নিথর দেহ উদ্ধার করেন তার স্বামী বনি কাপুর। বনি তখন রুমে অবস্থান করছিলেন। এরপর তাকে দুবাইয়ের রশিদ হাসপাতালে নেওয়া হলে স্থানীয় চিকিৎসকরা বলিউডের এই বর্ষিয়ান অভিনেত্রীকে মৃত ঘোষণা করেন। একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে সপরিবারে দুবাইয়ে অবস্থান করছিলেন শ্রীদেবী।

তার মরদেহ দুবাই থেকে মুম্বাই কখন আনা হবে, সে বিষয় এখনো কেউ কিছু নিশ্চিত করে বলতে পারছে না। তবে সূত্র বলছে, খুব শিগগির শ্রীদেবীর মরদেহ নিয়ে বিশেষ প্লেন রওনা হতে পারে। মরদেহের সঙ্গে বনি কাপুরও থাকবেন। শেষকৃত্যের দিনক্ষণও এখন অনিশ্চিত।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮/আপডেট ২০৩৮ ঘণ্টা
জেআইএম/আরআর/এইচএ/

** পানিভর্তি বাথটাবে নিথর পড়েছিলেন শ্রীদেবী

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।