ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্ত্রীর ‘জালিয়াতি’র শিকার প্রযোজক!

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
স্ত্রীর ‘জালিয়াতি’র শিকার প্রযোজক!

টেলিভিশন ও ওটিটি প্লাটফর্মের আলোচিত নাম প্রযোজক সারওয়ার জাহান। বেশ কিছু ওটিটি কন্টেন্ট ও নাটক প্রযোজনা করে অল্প সময়েই বেশ আলোচনায় এসেছিলেন তিনি।

তবে স্ত্রী রুকাইয়া তাহসিনার দেওয়া প্রতারণার মামলায় সে আলোচনা যেন সমালোচনায় পরিণত হতে বসেছে। বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ হন এই প্রযোজক। দীর্ঘ সময় পরে আবারও আলোচনায় এসেছে সেই ঘটনা ।  

এ বিষয়ে প্রযোজক সারওয়ার জাহান বলেন, রুকাইয়া তাহসিনা ওরফে অন্তরা মেহজাবিনের সঙ্গে ২০১২ সালে আমার বিয়ে হয়। আমাদের দুই সন্তান আছে। আমার সঙ্গে থাকা অবস্থায় সে অন্য  একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। ছয় বছর ধরে সে এই সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। এসব জানার পরে আমি ২০২১ সালের জানুয়ারিতে আদালতে যাই। এর পরিপ্রেক্ষিতে রুকাইয়া চলতি বছরের ২৩ জানুয়ারি  আমার নামে নারী-ও-শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করে।  

সারওয়ার জাহান আরও বলেন, রুকাইয়া আমার নামে তাকে ধর্ষণের মিথ্যা অভিযোগ আনে। এদিকে স্ত্রী রুকাইয়ার দেওয়া মামলার আরজিতে বলা হয়, ২০২৩ সালের ১৭ ও ১৮ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলে আহিল সারোয়ারের ক্যানসারের চিকিৎসা চলাকালীন রাত্রিযাপনকালে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান সাবেক স্বামী। সন্তানের অসুস্থতার জন্য মানসিকভাবে বিপর্যস্ত থাকায় সারোয়ারের ডাকে সাড়া না দিলে জোরপূর্বক তাহসিনার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন সারোয়ার।

এ সময় স্ত্রী রুকাইয়া তাহসিনার নামে উল্টা জালিয়াতের অভিযোগ এনে সারওয়ার বলেন, সে নিজের বর্তমান পাসপোর্টে স্বামীর নামের জায়গায় অন্যয় একজনের নাম লিখে ভারতীয় ভিসার জন্য আবেদন করে। যা আমাদের দেশের প্রচলিত আইন অনুযায়ী ভয়ংকর অপরাধ।

এদিকে পাল্টাপাল্টি এই মামলায় নতুন এক তথ্য দিয়েছেন সারওয়ার জাহান। তিনি বলেন, ইতোমধ্যেই পিবিআই এই মামলার আংশিক প্রতিবেদন আদালতে পেশ করেছে। রুকাইয়া আমার সঙ্গে  প্রতারণা করেছে। তার একাধিক বিয়ের সংবাদ আমি জেনে  যাওয়াতে সে মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানিও করে যাচ্ছে। আশা করছি, আমি ন্যায়বিচার পাব।

এদিকে বিষয়টি জানতে রুকাইয়া তাহসিনার মুঠোফোনে কল দিলেও রিসিভ করেননি।

উল্লেখ্য, এখন পর্যন্ত বেশ কিছু ওটিটি কন্টেন্ট ও নাটক প্রযোজনা করেছেন সারওয়ার জাহান। নাটকের মধ্যে কাজল আরেফিন অমি পরিচালিত ‘মিসিং, তপু খান পরিচালিত ‘শেষ ভালোবাসা, মাবরুর রশিদ বান্নাহর জীবন উল্লেখযোগ্য।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।