ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পানিভর্তি বাথটাবে নিথর পড়েছিলেন শ্রীদেবী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
পানিভর্তি বাথটাবে নিথর পড়েছিলেন শ্রীদেবী শ্রীদেবী-বনি কাপুর

পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। সেখানে হোটেলের বাথটাবে শ্রীদেবীকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন স্বামী বনি কাপুর।  

স্বামী বনি কাপুরের বরাত দিয়ে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, দুবাইয়ের জুমেইরাহ ইমিরেটস টাওয়ারস হোটেলের একটি কক্ষে অবস্থান করছিলেন শ্রীদেবী-বনি। বনি কাপুর আগেই দুবাই থেকে মুম্বাই চলে গিয়েছিলেন।

কিন্তু শ্রীদেবীকে চমকে দিতে তিনি পুনরায় শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুবাই যান।

ডিনারের জন্য শ্রীদেবীকে প্রস্তুত হতে বলেন বনি কাপুর। এসময় শ্রীদেবী বাথরুমে যান। দীর্ঘ সময় পরও শ্রীদেবী বের না হলে বনি তাকে ডাকেন। কোনো সাড়া না মিললে বনি দরজা ভেঙে ভেতরে ঢোকেন। তিনি ভেতরে গিয়ে শ্রীদেবীকে পানিভর্তি বাথটাবে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন।   

সঙ্গে সঙ্গে তিনি তার এক বন্ধুকে ডাকেন। শ্রীদেবীকে হাসপাতালে নেওয়া হলে ডাক্তারা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।  

তবে তার পরিবারের সদস্যদের বরাত দিয়ে সংবাদমাধ্যম জানিয়েছে, শ্রীদেবীর হৃদরোগ ছিলো না।

শ্রীদেবীর এই আকস্মিক মৃত্যুতে ভারত ও বিশ্বজুড়ে তার লক্ষ ভক্ত চোখের জলে ভাসছে।  

শ্রীদেবীর মরদেহ সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে দুবাই থেকে বিমানযোগে মুম্বাই পৌঁছানোর কথা রয়েছে। এরপর সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় তার শেষকৃত্য সম্পন্ন হবে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।