bangla news

প্রতারণার অভিযোগে বশেমুরবিপ্রবির ৭ ছাত্র বহিষ্কৃত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৫:০২:০০ পিএম
বশেমুরবিপ্রবি ও বহিষ্কারের অফিস আদেশ।

বশেমুরবিপ্রবি ও বহিষ্কারের অফিস আদেশ।

গোপালগঞ্জ: গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভর্তি প্রতারক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৭ ছাত্রকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

তাদের দুই সেমিস্টারের জন্য একাডেমিক বহিষ্কার (জুলাই-ডিসেম্বর ২০১৯, জানুয়ারি-জুন-২০২০) ও হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- এমবিএ, এআইএস বিভাগের বাবু শিকদার বাবু, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৩য় বর্ষের মো. নয়ন খান, নিয়ামুল ইসলাম, মনিমুল হক, আইন বিভাগের ৩য় বর্ষের অমিত গাইন, একই বিভাগের ২য় বর্ষের মানিক মজুমদার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের রনি খান। 
রোববার (১৭ নভেম্বর) রেজিস্টার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।যার স্মারক নম্বর বশেমুরবিপ্রবি/র/জ.প্র/একা/৪১/১২০৭ (১৫), তাং-১৭.১১.২০১৯। 

ওই অফিস আদেশে জানানো হয়েছে, গত ৯ নভেম্বর ‘এ’ ইউনিটে ভর্তি পরীক্ষার আগে আনুমানিক দুপুর আড়াইটার সময় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের যৌথ উদ্যোগে ভর্তি প্রতারক চক্রের ১০ সদস্যকে আটক করা হয়।ওই প্রতারক চক্রের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা বোর্ডের সভায় ৭ ছাত্রকে দুই সেমিস্টারের জন্য একাডেমিক বহিষ্কার ও হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।   

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 17:02:00