ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে গভীর ষড়যন্ত্র চলছে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
‘দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে গভীর ষড়যন্ত্র চলছে’

চট্টগ্রাম: দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য গভীর ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে একটি কমিউনিটি সেন্টারে ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

 

তিনি বলেন, আমাদের প্রত্যেককে দেশপ্রেমে অনুপ্রাণিত হয়ে রাজনীতি করতে হবে এবং সমাজকে ভালবাসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ক্ষমতা গ্রহণের ১০ বছর পর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যু ও স্থানীয় ইস্যু সম্পর্কে মুক্ত কন্ঠে কথা বলবেন।

তাই এই জনসভাকে সফল করতে আওয়ামী লীগের প্রতিটি স্তরের নেতাকর্মীদের দায়িত্ব পালন করতে হবে।

বিএনপি-জামাত বিভাগীয় সমাবেশের মাধ্যমে সারা দেশে অরাজকতা সৃষ্টির যে পরিকল্পনা নিয়েছে তার বিরুদ্ধে আমাদেরকে মাঠে থাকতে হবে। বর্তমানে কোভিড-১৯ পরবর্তী সময় এবং রুশ-ইউক্রেন যুদ্ধের প্রভাবে যে বৈশ্বিক অর্থনৈতিক মন্দা ও সংকট তৈরি হয়েছে তা মোকাবেলা করার জন্য প্রত্যেক দেশপ্রেমিক নাগরিকের সমান দায়িত্ব রয়েছে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর শুক্কুর ফারুকীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, নির্বাহী সদস্য মহব্বত আলী খান, 

এসময় আরো উপস্থিত ছিলেন, বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, আব্দুর রহিম কন্ট্রাক্টর ও কফিল উদ্দীন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।