ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শ্রমজীবীদের মাঝে পানি-স্যালাইন বিতরণ করলো সিইউসিএজেএএ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মে ১৫, ২০২৪
শ্রমজীবীদের মাঝে পানি-স্যালাইন বিতরণ করলো সিইউসিএজেএএ ...

চট্টগ্রাম: তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষদের একটু স্বস্তি দিতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ)।

বুধবার (১৫ মে) কাজির দেউড়ি এলাকায় শ্রমজীবী মানুষের হাতে পানি ও খাবার স্যালাইন তুলে দেন সংগঠনটির সদস্যরা।

 

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন আলমগীরের সঞ্চালনায় এতে অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী। এই উদ্যোগে সার্বিক সহযোগিতা করেন এসএ গ্রুপ।

এ সময় প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, নিঃসন্দেহে এটা একটা ভালো উদ্যোগ। গরমে সাধারণ মানুষের তৃষ্ণা নিবারণে সহায়ক হবে। আমি মনেকরি, এমন কাজে সবার এগিয়ে আসা উচিত।  

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী বলেন, গরমের দিনে সবচেয়ে বেশি সমস্যায় পড়ে শ্রমজীবী মানুষ। সব জায়গায় বিশুদ্ধ খাবার পানিও পায় না তারা। সিইউসিএজেএএ'র এই উদ্যোগ এসব মানুষের উপকারে আসবে।  

সংগঠনটির সভাপতি নজরুল ইসলাম শিমুল বলেন, তীব্র গরমে শ্রমজীবী মানুষের হাসফাঁস অবস্থা। তাই আমাদের সংগঠনের পক্ষে থেকে পানি ও খাবার স্যালাইন বিতরণে উদ্যোগ নেওয়া হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনটি সিনিয়র সহ-সভাপতি হামিদ উল্লাহ, অর্থ-সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক চৌধুরী, সদস্য রবেল খান, সবুর শুভ, কাজী মনজুরুল ইসলাম, দেবব্রত রায়, আসহাব আরমান ও রায়হান উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।