ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিএনপি নেতাদের ঈদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, মে ২, ২০২২
চট্টগ্রামে বিএনপি নেতাদের ঈদ ...

চট্টগ্রাম: করোনাকালে নানান বিধি-নিষেধের কারণে গত দুই বছর বিএনপির রাজনীতিকদের ঈদকেন্দ্রিক কর্মসূচি ছিল সীমাবদ্ধ। এবার পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় চট্টগ্রামে বিএনপির শীর্ষ নেতারা তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন ঈদের নামাজ শেষে।

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী নগরের কাট্টলীর বাড়িতে ঈদের নামাজ আদায় করবেন। সেখানে দলের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

 

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান সহধর্মিণী অধ্যাপিকা তাসমিন আরা নোমানের শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলে নগরের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এর ব্যত্যয় ঘটলে এবারও ঢাকায় ঈদের নামাজ আদায় করবেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দীন ও ছেলে বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দীন নগরের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর নগরের চট্টেশ্বরী রোডের ডালিয়াকুঞ্জে ও হাটহাজারী গ্রামের বাড়িতে বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীসহ নানান শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।  

চট্টগ্রাম বিভাগীয় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম নগরের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর তিনি নগরের মাদারবাড়ির  বাসভবনে বিএনপি নেতাকর্মীসহ নানান শ্রেণি-পেশার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।  

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন নগরের বাদশা মিয়া সড়কের আমিরবাগ জামে মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর তিনি বাকলিয়া ডিসি রোডস্থ নিজ বাসভবনে দলের নেতাকর্মীসহ এলাকাবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। ঈদের পরদিন রীমা কনভেনশন সেন্টারে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করবেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর নগরের জমিয়াতুল ফালাহ মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। নগরের বাটালী রোডের বাসভবনে তিনি বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীসহ নানান শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
 
ঈদের পরদিন নগরের লাভ লেইন মেট্রোপোল কনভেনশন সেন্টারে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করবেন।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, মে ০২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।