ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কারাদণ্ডপ্রাপ্ত দম্পতি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
কারাদণ্ডপ্রাপ্ত দম্পতি গ্রেফতার

চট্টগ্রাম: কারাদণ্ডপ্রাপ্ত আসামি পোর্ট সিটি বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. মুহিব খান ও তার স্ত্রী দিলশাদ বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে সীতাকুণ্ড থানার শীতলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ।

 

গ্রেফতার দম্পতি, আকবরশাহ থানার পূর্ব ফিরোজশাহ্ কলোনী রেজিস্টার অফিস মসজিদ মার্কেট এলাকার মুজিব খানের ছেলে  মো. মুহিব খান (৬০) ও তার স্ত্রী দিলশাদ বেগম (৪০)।  

পুলিশ জানিয়েছে, মুহিব খান ও তার স্ত্রী আবাসনের ব্যবসা করতেন।

ব্যবসায় প্লট বা ফ্ল্যাট নির্মাণের জন্য ইসলামী ব্যাংক লিমিটেড থেকে ১২ কোটি টাকা ঋণ গ্রহণ করেন। পরবর্তীতে ঋণের টাকা পরিশোধ না করায় চেকের বিপরীতে ব্যাংক কর্তৃপক্ষ আদালতে মামলা দায়ের করে। পরে আদালত দুইজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।  

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহির হোসেন জানান, কারাদণ্ড প্রাপ্ত ও একাধিক মামলার আসামি স্বামী ও স্ত্রীকে সীতাকুণ্ড থানার শীতলপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার স্বামী ও স্ত্রী  আকবরশাহ এলাকায় বসবাস করলেও বেশ কিছুদিন ধরে আত্মগোপনে ছিলেন। দুইজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।