ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার চার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
১৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার চার 

চট্টগ্রাম: জেলার লোহাগাড়া ও নগরের কোতোয়ালী এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ১৫ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে লোহাগাড়া ও কোতোয়ালী থানা পুলিশ। এদের মধ্যে দুইজন রোহিঙ্গা যুবক রয়েছে।

 

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) তাদের গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।  

গ্রেফতার চারজন হলো- সাতকানিয়া থানাধীন ছিটুয়াপাড়া এলাকার গোলাম হোসেনের ছেলে মো. মঞ্জুর আলম (৪০), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন মনিরের ছেলে মো. আলীম মিয়া (৩০) ও দুই রোহিঙ্গা মো. রফিক (১৯) ও আক্তার ফারুক (১৮)।

মো. রফিক ও আক্তার ফারুক টেকনাফ লেদা মুচনী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।  

লোহাগাড়া থানা পুলিশ চুনতি এলাকায় পৃথক অভিযান চালিয়ে মো. মঞ্জুর আলমকে ১২ হাজার পিস ও মো. আলীম মিয়াকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। মঞ্জুর আলমের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।  

নগরের নতুন রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে মো. রফিক ও আক্তার ফারুককে ২ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। পেটে করে ইয়াবা নিলেও তারা ইয়াবা পাচারের কৌশল হিসেবে নিজেদের মাথায় বিজয় দিবসের স্মারক ব্যান্ড বেঁধেছিল যাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের সন্দেহ না করে।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, নতুন রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ মো. রফিক ও আক্তার ফারুক নামে দুই রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়েছে। পেটে করে তারা দুইজন ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিল। ইয়াবা পাচারের কৌশল হিসেবে নিজেদের মাথায় বিজয় দিবসের স্মারক ব্যান্ড বেঁধেছিল যাতে পুলিশ তাদের সন্দেহ না করে।  

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, চুনতি এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৩ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।