ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ওষুধের গোডাউনে র‌্যাবের অভিযান, জরিমানা ১০ লাখ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ওষুধের গোডাউনে র‌্যাবের অভিযান, জরিমানা ১০ লাখ

চট্টগ্রাম: নগরের মনসুরাবাদ এলাকায় একটি ওষুধের গোডাউনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল যৌন উত্তেজক ও অনুমোদনহীন ওষুধ জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। এসময় প্রতিষ্ঠানটিকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ পাসপোর্ট অফিসের পাশে আলী স্টোর নামক ওষুধের গুদামে এ অভিযান পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।  

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু বাংলানিউজকে বলেন, মনুসরাবাদ এলাকায় আলী স্টোর নামক একটি ওষুধের গুদামে অভিযান চালানো হয়। এতে মালিকের ড্রাগ লাইসেন্স না থাকায় এবং অনুমোদনহীন ওষুধ বিক্রি করার অপরাধে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। পরে অনুমোদনহীন ওষুধ সমুহ ধ্বংস করা হয়।

ওষুধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরান বাংলানিউজকে বলেন, ওষুধের গুদামে যৌন উত্তেজক ওষুধ পাওয়া যায়। এসব ওষুধে একবার সেবন করলে মাদকের মত আসক্তি তৈরি হয়। তাছাড়া এসব ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়াও রয়েছে। তাই এসব অনুমোদনহীন ওষুধ জব্দ করে ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa