ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিসি রোডের উন্নয়নকাজ পরিদর্শনে মেয়র নাছির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুন ১৯, ২০২০
পিসি রোডের উন্নয়নকাজ পরিদর্শনে মেয়র নাছির পিসি রোডের আনন্দীপুর অংশের উন্নয়নকাজ পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগরের গুরুত্বপূর্ণ পোর্ট কানেকটিং (পিসি) রোডের আনন্দীপুর অংশ পরিদর্শন করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় তিনি স্থানীয় লোকজনের সঙ্গে মতবিনিময় করেন এবং দ্রুত পানি নিষ্কাশনের জন্য চসিকের প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশনা দেন। একই সঙ্গে বাস্তবায়িত কাজে কোনো ধরনের ত্রুটি থাকলে শিগগির তা নিরসন করে চসিককে বুঝিয়ে দেওয়ার নির্দেশ দেন।

পরিদর্শনের সময় ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল হক ডিউক, ২৫ নম্বর রামপুর ওয়ার্ডের কাউন্সিলর এরশাদ উল্লাহসহ সংশ্লিষ্ট চসিক প্রকৌশলী ও ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাউন্সিলর নাজমুল হক ডিউক বাংলানিউজকে বলেন, নিমতলা থেকে অলংকার পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার পিসি রোডে (বঙ্গবন্ধু সড়ক) দুই ভাগে উন্নয়ন কাজ হচ্ছে।

আনন্দীপুর এলাকায় নালায় প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় সড়কে পানি জমে যায়। খবর পেয়ে মেয়র সরেজমিন পরির্দশন করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

জাইকার অর্থায়নে সড়কটির উন্নয়নকাজ হচ্ছে বলে জানান কাউন্সিলর ডিউক।      

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।