bangla news

কোতোয়ালী থানা ছাত্রলীগের ইফতার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ১০:২২:২৭ এএম
কোতোয়ালী থানা ছাত্রলীগের ইফতার বিতরণ

কোতোয়ালী থানা ছাত্রলীগের ইফতার বিতরণ

চট্টগ্রাম: কোতোয়ালী থানা ছাত্রলীগের নেতাকর্মীরা করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে পথচারী ও হতদরিদ্রদের মাঝে প্রায় ২০০ প্যাকেট ইফতার বিতরণ করেছেন।

কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক শাহাদাত সালাম শাওন বলেন, করোনা মোকাবিলায় কোতোয়ালী থানা ছাত্রলীগ  শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির বিভিন্ন কর্মকাণ্ডে সহযোগীতা করে আসছে। পাশাপাশি নিজ উদ্যেগে ফ্রি সবজি বিতরণ, সচেতনতামূলক মাইকিং ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা সৌরভ ধর, মো. হৃদয়, মো. আব্দুল আহাদ, সুমিত মজুমদার, মো. সাহেদ, চবি ছাত্রলীগ নেতা শুভ্র সেন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ছাত্রলীগ নেতা অর্ণব দাশ প্রিয়, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মো. রাসেল, ইসলামিক ইউনিভার্সিটি ছাত্রলীগ নেতা তানজিত আহসান মিফতা, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা অমি রক্ষিত, দেওয়ান বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. মামুন, মো. ইকবাল, মো. রিয়াদ, মো. হাসনাত তানভীর, আহসান হাবীব রিফাত,  মো. অন্তর, মো. সাকিব, পুনম দাশ, শুভ দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মে ২৩, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 10:22:27