ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাথরঘাটায় বিস্ফোরণে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
পাথরঘাটায় বিস্ফোরণে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক চমেক হাসপাতালে পাথরঘাটায় বিস্ফোরণের ঘটনায় স্বজনদের কান্না।ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের পাথরঘাটায় গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় আহত নয়জনের মধ্যে তিনজনকে আইসিই’তে ভর্তি করা হয়েছে এবং ১ জনকে ঢাকা পাঠানো হয়েছে।

চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর চমেক হাসপাতালে চিকিৎসা নিতে আসা নয়জন আহতের মধ্যে চারজনকে ক্যাজুয়ালিটি বিভাগে, একজনকে অর্থোপেডিক্স বিভাগে এবং অর্পিতা নাথকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ছাড়া তিনজনকে রাখা হয়েছে আইসিইউতে।

তবে বার্ন ইউনিটে থাকা অর্পিতা নাথের মুখমণ্ডলে বার্ন ইনজুরি থাকায় তাকে ঢাকায় পাঠানো হয়।

পাথরঘাটায় বিস্ফোরণে আহতদের পাশে স্বজনরা।                                             <div class=

ছবি: সোহেল সরওয়ার" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/sm20191117181505.jpg" style="margin:1px; width:100%" />চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আখতারুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘অগ্নিকাণ্ডের ঘটনায় চমেক হাসপাতালে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়েছে। তা ছাড়া ৩৭ শতাংশ বার্ন ইনজুরি নিয়ে ভর্তি  হওয়া নারীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ’

রোববার (১৭ নভেম্বর) সকাল ৯টার দিকে পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের ‘বড়ুয়া ভবনে’ গ্যাসলাইন বিস্ফোরণের পর দু’টি ভবনের দেয়ালের একাংশ ধসে পড়ে হতাহতের ঘটনা ঘটে। এতে নারী শিশুসহ নিহত হন ৭ জন।

>> বিকট শব্দে চোখের সামনেই সব শেষ!
>> পাথরঘাটায় হতাহতের ঘটনায় শোকাহতদের পাশে মেয়র
>> নিহতদের পরিবারকে দাফনের টাকা দেবে জেলা প্রশাসন
>> চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণ, নিহত ৭

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘন্টা, ১৭ নভেম্বর ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।