bangla news

সকাল ১১টার পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে পূর্বাঞ্চলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৯:০৭:২৭ এএম
ঠিক সময়ে ট্রেন না ছাড়ায় যাত্রীদের দুর্ভোগ। ছবি: সোহেল সরওয়ার

ঠিক সময়ে ট্রেন না ছাড়ায় যাত্রীদের দুর্ভোগ। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তূর্ণানিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের মধ্যে সংঘর্ষের পর লাইন সংস্কারের কাজ করছে রেলওয়ের প্রকৌশল বিভাগ। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১১টার মধ্যে লাইন সংস্কার করে চট্টগ্রাম থেকে ঢাকা ও সিলেটের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে বলে জানিয়েছেন পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) নাসির উদ্দিন আহমেদ।

তিনি বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম থেকে সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেস ঢাকার উদ্দেশে ঠিক সময়ে ছেড়ে গেছে। ট্রেন দুর্ঘটনাস্থলে আসার আগেই লাইন সংস্কারের কাজ শেষ হবে। আশা করছি, ১১টার মধ্যে এই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

চট্টগ্রাম রেলওয়ের স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, পাহাড়ীকা এক্সপ্রেস ৯টায় সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও লাইন সংস্কার না হওয়ায় ট্রেনটি আজকে দেরিতে ছেড়ে যাবে।

তবে মহানগর গোধূলী বিকেল তিনটায় ঢাকার উদ্দেশ্যে, মহানগর এক্সপ্রেস দুপুর ১২টা ৩০ মিনিটে, মেঘনা এক্সপ্রেস চাঁদপুর উদ্দেশ্যে বিকেল ৫টা ১৫ মিনিটে, সোনার বাংলা বিকেল ৫টায় ও তূর্ণা এক্সপ্রেস রাত ১১টায় ঢাকার উদ্দেশে ঠিক সময়ে ছেড়ে যাবে বলে জানান রেলওয়ের এই স্টেশন ম্যানেজার।

সোমবার (১১ নভেম্বর) রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তুর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষে ১৬ জন নিহত হয়। 

কসবার মন্দবাগ এলাকায় সংঘটিত এ দুর্ঘটনার পর চট্টগ্রামের সঙ্গে  ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম রেলস্টেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 09:07:27