ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার বিরোধিতা করলে ভোটকেন্দ্র থেকে বের করে দেব : আ.লীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
নৌকার বিরোধিতা করলে ভোটকেন্দ্র থেকে বের করে দেব : আ.লীগ নেতা ...

চট্টগ্রাম: নৌকার বিরোধিতা করলে ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছেন সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তফা কামাল মিন্টু।  

সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে সোনাকানিয়া ইউনিয়নের আলুরঘাট এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এ হুমকি দেন।

এ সময় চট্টগ্রাম-১৫ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আফসার চৌধুরী উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল মিন্টু বলেন, আমাদের সোনাকানিয়া ৯ নম্বর ওয়ার্ডে নদভী ভাইকে বিপুল ভোটে জয়যুক্ত করব, ইনশাআল্লাহ।

 যারা আমার নৌকার বিরোধিতা করেন, হাইব্রিডগুলো আমরা এই সেন্টার থেকে বের করে দেব। এই সেন্টারে প্রবেশ করতে দেব না। ভোট দিয়ে প্রমাণ করব, নদভী ভাই এমপি হবে।

এদিকে নির্বাচনে ভোটার উপস্থিতি বাড়ানো জন্য নানা ধরনের কাজ করছে প্রার্থীরা। নির্বাচনে ভোটার উপস্থিতির বাড়ানোর দলীয় কৌশল বাস্তবায়নে মাঠ পর্যায়ে আগে থেকেই প্রস্তুতি নিয়েছিল আওয়ামী লীগ। বিএনপি নির্বাচন বর্জন করার পরেও নির্বাচনে 'প্রতিদ্বন্দ্বিতা' দেখানোর জন্য নিজ দল থেকেই নেতাদের স্বতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায়ের নির্দেশনা মেনে মাঠ পর্যায়ের নেতারা ভোটার টানার নানা কৌশল নিয়ে প্রস্তুত হচ্ছেন। প্রার্থীরা ভোটার কেন্দ্রে আনার জন্য নানা ধরনের পরিকল্পনা সাজিয়েছেন। নৌকার বিরোধিতা করলে ভোটকেন্দ্র থেকে বের করে দেবে এই ধরনের বক্তব্য দিলে ভোটে প্রভাব পড়বে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।  

বক্তব্যের বিষয়ে মোস্তফা কামাল মিন্টু বাংলানিউজকে বলেন, আমি হাইব্রিড নিয়ে কথা বলেছি। ভোট সেন্টারে প্রবেশ করতে দেব না এ কথা বলিনি।  

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, আমরা কাদা ছোড়াছুড়ির রাজনীতি করছি না। আমাদের প্রত্যেক প্রার্থী ভোটার উপস্থিতি বাড়ানোর জন্য প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।