ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টি কাপে ভালো খেলে জাতীয় দলে ফেরার স্বপ্ন সাব্বিরের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
টি-টোয়েন্টি কাপে ভালো খেলে জাতীয় দলে ফেরার স্বপ্ন সাব্বিরের সাব্বির রহমান/ছবি: শোয়েব মিথুন

জাতীয় দলের হয়ে সর্বশেষ গত বছর সেপ্টেম্বরে খেলেছেন সাব্বির রহমান। এরপর আর ডাক পাননি।

সর্বশেষ বিসিবি প্রেসিডেন্টস কাপেও ভালো করতে পারেননি তিনি। তবে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ভালো পারফরম্যান্স করে আবার জাতীয় দলে জায়গা করে নিতে চান এই মারকুটে ব্যাটসম্যান।

রোববার (২২ নভেম্বর) মিরপুরের হোম অব ক্রিকেটের বেক্সিমকো ঢাকার অনুশীলনের সময় সাংবাদিকদের একথা জানান সাব্বির। এ সময় তিনি বলেন, নিজেকে প্রস্তুত করার জন্য যতটুকু সময় পেয়েছেন সেটা কাজে লাগাতে চান তিনি। জানালেন, আগের চেয়ে নিজেকে এখন অনেক বেশি পরিণত মনে করছেন। এবার পারফরম্যান্সটাও ভালো করতে চান।     

সাব্বির বলেন, 'এই টুর্নামেন্টের (বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ) জন্য আমরা সব খেলোয়াড়রাই অপেক্ষা করছিল এবং যারা যারা বিপিএল বা প্রিমিয়ার লীগ খেলি, আমরা যারা ফার্স্ট ক্লাস টুর্নামেন্ট খেলি, এ ধরণের টুর্নামেন্ট একজন খেলোয়াড় বা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। একই সময়ে যারা জাতীয় দলে নাই, তাদের জন্য এখানে ভালো খেলে কামব্যাক করার একটা বড় সুযোগ থাকে। কষ্ট করছি, কঠোর পরিশ্রম করছি। ইনশাআল্লাহ চেষ্টা করবো ভালো খেলার জন্য। '

ছোট ছোট ইনিংসগুলোকে লম্বা করে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে চান ডানহাতি ব্যাটসম্যান। তিনি বলেন, 'অবশ্যই এখন থেকে আরেক লেভেল ভালো খেলতে হবে আমাকে। এখন ঘরোয়া ক্রিকেটে যদি আমি হয়তো ৩০-৪০ বা ৬০-৭০ রানে আউট হয়ে যাই। কিন্তু সেঞ্চুরি করতে পারলে আমার লেভেলটা বাড়বে। সেক্ষেত্রে একটা লেভেল উপরে খেললে আমি নেক্সট টাইম আরো ভালো খেলতে পারবো ইনশাআল্লাহ। '

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।