ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

শিশিরের জন্মদিনে সাকিবের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
শিশিরের জন্মদিনে সাকিবের শুভেচ্ছা বাম থেকে সাকিব, অব্রি, শিশির/ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টাইগারদের গুরুত্বপূর্ণ এই সদস্য নিজের স্ত্রীর জন্মদিনে কাছে না থাকলেও শুভেচ্ছা জানাতে ভুলেননি।

ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টাইগারদের গুরুত্বপূর্ণ এই সদস্য নিজের স্ত্রীর জন্মদিনে কাছে না থাকলেও শুভেচ্ছা জানাতে ভুলেননি।

২৯ ডিসেম্বর সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের জন্মদিন। জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।

ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজে সাকিব লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসা! আমার জীবনে আসার জন্য এবং আমার জীবনকে উজ্জ্বলতর করার জন্য তোমাকে ধন্যবাদ। তোমার ভালোবাসা এবং তোমার মতো যত্নবান স্ত্রী পেয়ে আমি ধন্য। ’

২০১০ সালে ইংল্যান্ডের ঘরোয়া লিগে খেলার সময় শিশিরের সঙ্গে পরিচয় হয় সাকিব আল হাসানের। তবে, সাকিব-শিশিরের প্রথম পরিচয় হয় ফেসবুকে। সেখান থেকেই তাদের ভালোবাসা আর ভালোলাগা শুরু হয়।

দুই পরিবারের সম্মতিতে যুক্তরাষ্ট্র-প্রবাসী নারায়ণগঞ্জের মেয়ে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে ১২.১২.১২ তারিখে বিয়ে হয় সাকিবের। তাদের একমাত্র মেয়ে আলাইনা হাসান অব্রি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ২৯ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।