ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

এলপিএলের মিনি নিলামে তামিম-মুশফিক-শান্ত-তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এলপিএলের মিনি নিলামে তামিম-মুশফিক-শান্ত-তাসকিন

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ১ জুলাই থেকে শুরু হবে লঙ্কা প্রিমিয়ার লিগের পঞ্চম আসর। তার আগে অবশ্য অনুষ্ঠিত হবে মিনি নিলাম।

যেখানে নাম দিয়েছে ২৪ দেশের পাঁচশরও বেশি বিদেশি খেলোয়াড়।

নিলামের তারিখ অবশ্য জানায়নি শ্রীলঙ্কা ক্রিকেট। তবে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে বাংলাদেশ থেকে তামিম ইকবাল, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও নাজমুল হোসেন শান্তর নাম দেওয়ার কথা জানিয়েছে তারা।  

এছাড়াও আছেন টিম সাউদি, রাসি ফান ডার ডুসেন, জিমি নিশাম, রিজা হেনড্রিকস, রাইলি রুশো, শেই হোপ, লুঙ্গি এনগিডি, নাসিম শাহ, রহমানউল্লাহ গুরবাজ, কলিন মানরো, ইশ সোধি, মার্ক চ্যাপম্যান, জেসন বেহরেনডর্ফ, আন্দ্রে ফ্লেচার, ওশেন থমাস, কিমো পল, ফাবিয়ান অ্যালেন, উসমান খাজা, তাবরাইজ শামসি, এভিন লুইস, মুজিব উর রহমান, নুর আহমেদ, রিস টপলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, গুলবাদিন নাইব ও ইব্রাহীম জাদরান।

এদিকে এলপিএলের গত আসরে মাঠ মাতিয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান, তাওহীদ হৃদয় ও মোহাম্মদ মিঠুন। তাদের মধ্যে হৃদয়ের পারফরম্যান্সই বেশ উজ্জ্বল ছিল। জাফনা কিংসের হয়ে ৬ ম্যাচে ১৫৫ রান করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪আ
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।