ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গরিবের কষ্ট বোঝার দায়িত্ব আমাদের: রুবানা হক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
গরিবের কষ্ট বোঝার দায়িত্ব আমাদের: রুবানা হক ত্রাণ সামগ্রী বিতরণকালে বিজিএমইএ সভাপতি ড. রুবানা হক। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি ড. রুবানা হক বলেছেন, সমাজের উচ্চবিত্তরা অল্প শোকে কাতর হয়ে যায়। গরিব মানুষরা শত কষ্টের মধ্যেও মুখে হাসি ধরে রাখতে পারে। এজন্য গরিবের কষ্ট বোঝার দায়িত্ব আমাদের। 

বুধবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু বিদ্যানিকেতন স্কুলে মিরপুরের রূপনগর চলন্তিকা মোড়ের বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে  তিনি এ কথা বলেন।

ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদের উদ্দেশে বিজিএমইএ সভাপতি রুবানা বলেন, আমাদের তেমন ক্ষমতা নাই।

যতোটুকু আছে তা কাজে লাগালে আপনারা একটু হলেও ভালো থাকবেন। আমাদের সংগঠনের পক্ষ থেকে আপনাদের সাহায্য করতে পারবো। আমি আপনাদের ত্রাণ দিতে চাই না। আমি ত্রাণ দেওয়ার মানুষ না। আমি আপনাদের উপহার দিতে পারি।

বিজিএমইএ-এর পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদের মধ্যে লুঙ্গি, শাড়ি, পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল ও হাফকেজি লবণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন বিজিএমইএ সহ-সভাপতি এস এম মান্নান কচি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রউফ নান্নু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
এমএমআই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।