ঢাকা, সোমবার, ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১, ২৮ শাবান ১৪৪২

খেলা

তায়কোয়ান্দোতে সালমা-শ্রাবণীর স্বর্ণ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
তায়কোয়ান্দোতে সালমা-শ্রাবণীর স্বর্ণ জয় ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধ ৯ম বাংলাদেশ গেমসের তায়কোয়ান্দো ডিসিপ্লিনে সিনিয়র নারী অনূর্ধ্ব-৬২ কেজি ওজন শ্রেণিতে সালমা খাতুন ও অনূর্ধ্ব-৬৭ কেজি ওজন শ্রেণিতে শ্রাবণী বিশ্বাস স্বর্ণ জিতেছেন।  

বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে সিনিয়র নারী অনূর্ধ্ব-৬২ কেজি ওজন শ্রেণিতে বাংলাদেশ আনসার ও ভিডিপির সালমা খাতুন ১৯-০৬ স্কোরে বাংলাদেশ সেনাবাহিনীর সাথী খাতুনকে হারিয়ে স্বর্ণ জিতেছেন।

এই ইভেন্টে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ইরিন আহমেদ চৌধুরী এবং গাজীপুর জেলা ক্রীড়া সংস্থার জান্নাতুল ফেরদৌস ব্রোঞ্জ পদক জিতেছেন।

অনূর্ধ্ব-৬৭ কেজি ওজন শ্রেণিতে 

অনূর্ধ্ব-৬৭ কেজি ওজন শ্রেণিতে বাংলাদেশ সেনাবাহিনীর সুমাইয়া ইসলাম অ্যানিকে ২৩-১১ স্কোরে হারিয়ে সোনা জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির শ্রাবণী বিশ্বাস। ব্রোঞ্জ জিতেছেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার বাবলী আক্তার এবং গাজীপুর জেলা ক্রীড়া সংস্থার ইসরাত জাহান আশা।

অনূর্ধ্ব-৭৩ কেজি ওজন শ্রেণিতে শাহানারার স্বর্ণ

সিনিয়র নারী অনূর্ধ্ব-৭৩ কেজি ওজন শ্রেণিতে বাংলাদেশ আনসার ও ভিডিপির শাহানারা খাতুন ১৩-০৫ স্কোরে বাংলাদেশ সেনাবাহিনীর শ্যামলী খাতুনকে হারিয়ে স্বর্ণপদক জিতেছেন। মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নাফিসা মালিয়াত এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার মাইশা বিনতে হায়দার জিতেছেন ব্রোঞ্জ।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa