ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অসুস্থ চামেলীর চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
অসুস্থ চামেলীর চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র লিটন অসুস্থ চামেলীর পাশে স্থানীয় মেয়র। ছবি: বাংলানিউজ

রাজশাহী: জাতীয় নারী দলের সাবেক ক্রিকেটার অসুস্থ চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিলেন রাজশাহী সিটি করপোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে চামেলীকে তার বাসায় দেখতে যান মেয়র লিটন। 

এ সময় তাৎক্ষনিক তিনি চামেলীর উন্নত চিকিৎসার জন্য নগদ এক লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডে হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে মুমূর্ষু অবস্থায় পৌঁছেছেন চামেলী।

মেরুদণ্ডের দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্ক গুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ।  

মঙ্গলবার (৩০ অক্টোবর) বিভিন্ন সংবাদমাধ্যমে চামেলীকে নিয়ে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে। বুধবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে অসুস্থ ক্রিকেটার চামেলীকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন।  

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, ‘অসুস্থ ক্রিকেটারের পাশে আমার দাঁড়ানো উচিত মনে করেই তাকে দেখতে এসেছি। চামেলী ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে বুঝতে পারলাম, তারা নিদারুণ সংকটে আছে। চামেলী খাতুনের চিকিৎসার পুরোপুরি ব্যয়ভার মেটাতে যা করা দরকার করব। ’ 

তিনি আরও বলেন, ‘সমাজের স্বচ্ছল ব্যক্তিদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করব। জরাজীর্ণ যে বাড়িতে তারা বসবাস করছেন, সেটি নিয়ে কী করা যায় পরবর্তীতে সেটাও করব। এছাড়া চামেলীর বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করব। ’

এছাড়া জাতীয় দলের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও চামেলীর চিকিৎসায় আর্থিক সাহায্য করার কথা জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮

এসএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।