ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

বিজয় দিবস কাবাডিতে সেনাবাহিনী চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
বিজয় দিবস কাবাডিতে সেনাবাহিনী চ্যাম্পিয়ন বিজয় দিবস কাবাডিতে সেনাবাহিনী চ্যাম্পিয়ন

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা ২০১৬’ শেষ হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) পল্টনস্থ জাতীয় কাবাডি স্টেডিয়ামে বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১৯ পয়েন্টে বিজিবিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি একেএম শহীদুল হক, বিপিএম, পিপিএম, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অশোক কুমার বিশ্বাস (যুগ্মসচিব) সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ এবং কামরুল হাসান শায়ক, প্রকাশক, পাঞ্জেরি পাবলিকেশনস লি:।

 

অনুষ্ঠানে টুর্নামেন্টের গুরুত্ব সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন), বাংলাদেশ পুলিশ। এ সময় ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ কাবাডি ফেডারেশনকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি উপহার দেওয়া হয়। কাবাডি ফেডারেশনের পক্ষ থেকে উপহার গ্রহণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। তার হাতে উপহার তুলে দেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি জনাব চৌধুরী এমদাদুল হক, সভাপতি গোপালগঞ্জ আওয়ামী লীগ ও চেয়ারম্যান গোপালগঞ্জ জেলা পরিষদ। খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য মাঠে আরও উপস্থিত ছিলেন চিত্র নায়ক রিয়াজ এবং জাহিদ খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক গাজী মো: মোজাম্মেল হক, এআইজি (ডেভেলপমেন্ট) বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ১৯ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।