ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

বন্ধের পর মাঠে গড়ালো চ্যাম্পিয়নশীপ ফুটবল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
বন্ধের পর মাঠে গড়ালো চ্যাম্পিয়নশীপ ফুটবল ছবি: সংগৃহীত

ঢাকা: প্রায় ১১ দিন বন্ধ থাকার পর মাঠে গড়িয়েছে মিনিস্টার ফ্রিজ বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগ ফুটবল ২০১৪-১৫। গেল ২২ ডিসেম্বর বাংলাদেশ পুলিশ ও আরামবাগ ক্লাবের মধ্যকার ম্যাচে বাংলাদেশ পুলিশের কাছে আরামবাগ ৩-২ গোলে হেরে গেলে বাফুফে ভবনে ব্যাপক ভাংচুর চালায় আরামবাগ ক্লাবের উগ্র সমর্থকেরা।



এমন ন্যাক্কারজনক ঘটনার পর চলতি লিগের খেলা সাময়িক স্থগিত ঘোষণা করা হয়। সেই স্থগিতাদেশের পর এবার উত্তর বারিধারা ক্লাব ও পুলিশের অ্যাথলটিকস ক্লাবের মধ্যকার ম্যাচ দিয়ে রোববার (৩ জানুয়ারি) পুনরায় শুরু হয় বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগ ফুটবল। অবশ্য, গোলশূণ্য ড্র হওয়ায় দু’দলই পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।
 
বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে দুই দল। তবে, দু’দলের আক্রমণের প্রতিযোগিতায় প্রথম সাফল্য ধরা দেয় পুলিশ শিবিরে। ২৩ মিনিটে, মো: আমিরুলের গোলে ১-০ তে এগিয়ে যায় পুলিশ অ্যাথলেটরা।

এরপর, প্রধমার্ধেই সমতায় ফিরতে একের পর এক আক্রমণ চালিয়েছে উত্তর বারিধারার আক্রমণভাগের সৈনিকেরা। কিন্তু শেষ পর্যন্ত সফল না হলে ১-০তে পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করতে হয়।
 
প্রথমার্ধের খেলায় পিছিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ঠিকই খেলায় ফেরে উত্তর বারিধারা শিবির। ৫১ মিনিটে, মো: ফারুকের দুর্দান্ত ডিফেন্স চেরা গোলে ১-১ এ সমতায় ফেরে বারিধারা। এরপর, ব্যবধান বাড়াতে দু’দলই সমান সমান আক্রমণ রচনা করেছে। কিন্তু শেষ পর্যন্ত দলীয় ব্যবধান বাড়তে না পেরে, নির্ধারিত সময় শেষে ১-১ এ সমতা নিয়ে‌ই মাঠ ছাড়তে হয় দু’দলকে।
 
বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ৩ জানুয়ারি, ২০১৬
এইচএল/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।