ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

বর্ণবাদী আচরণের শিকার নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
বর্ণবাদী আচরণের শিকার নেইমার

ঢাকা: নতুন বছরের শুরুতেই বার্সেলোনাকে দুঃস্বপ্ন উপহার দেয় এসপানিওল। ডার্বি ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের হতাশায় ডোবেন মেসি-নেইমার-সুয়ারেজরা।

তার সঙ্গে যুক্ত হয় নেইমারের সঙ্গে এসপানিওল সমর্থকদের বর্ণবাদী আচরণ।

শনিবারের (০২ জানুয়ারি) ম্যাচ শেষে টুইটার বার্তায় এমন দাবিই করেন বার্সার সাবেক বোর্ড সদস্য টনি ফ্রিয়েক্সা। যিনি বার্সেলোনার সর্বশেষ প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী ছিলেন। তার ভাষ্যমতে, ‘আমার বিশ্বাস, নেইমারের সঙ্গে বর্ণবাদী আচরণের বিষয়টি রেফারির রিপোর্টে রয়েছে। ’

জানা যায়, এসপানিওলের মাঠে প্রথমার্ধের ম্যাচ চলাকালীন কিছুসংখ্যক স্বাগতিক সমর্থক নেইমারকে উদ্দেশ্য করে বর্ণবাদী আচরণ করেন। অবশ্য এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বার্সা কোচ লুইস এনরিক। অন্যদিকে, লা লিগা কর্তৃপক্ষ ব্যাপারটি তদন্ত করবে কিনা তাও এখনো নিশ্চিত নয়।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এনরিক বলেন, ‘নেইমারের সঙ্গে বর্ণবাদী আচরণ? আমি তো মাঠের খেলাতেই মনোযোগী ছিলাম। শুধুমাত্র ফুটবল বিষয়ক কথা বলতেই আমি আগ্রহী। ’ বলাই বাহুল্য, নেইমারের ইস্যুটি এক প্রকার এড়িয়ে যান এনরিক!

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।