ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

রেটিং দাবায় হাসান-রিয়াদ যুগ্মভাবে শীর্ষে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
রেটিং দাবায় হাসান-রিয়াদ যুগ্মভাবে শীর্ষে

ঢাকা: দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবা খেলোয়াড় এফ,এম, ওবায়দা নিপুনের চিকিৎসার সাহাযার্থে বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স, বাংলাদেশ এর আয়োজনে দিনব্যাপী এসিপি’বি ফিদে র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা শুক্রবার (০১ জানুয়ারি) অনুষ্ঠিত হয়।

১০৬জন খেলোয়াড় এ ইভেন্টে অংশগ্রহণ করেন।

পঞ্চম রাউন্ডের খেলা শেষে পূর্ণ পাঁচ পয়েন্ট করে নিয়ে শেখ রাসেল চেস ক্লাবের মোঃ হাসান ইমাম ও সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের দেওয়ান মোহাম্মদ রিয়াদ যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকেন।

সাড়ে চার পয়েন্ট করে নিয়ে শেখ রাসেল চেস ক্লাবের ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের মোঃ আবু হানিফ দ্বিতীয় স্থান অধিকার করেন। প্রতিযোগিতার খেলা ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের নগদ অর্থ পুরস্কার দেয়া হয়।

বাংলাদেশ দাবা ফেডারেশনের দাবা কক্ষে গোল্ডেন স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা ও ডাঃ শাহরিয়ার স্মৃতি সংসদের সভাপতি মোঃ সারোয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ০১ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।