ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার রোগমুক্তি কামনায় ঢাকেশ্বরীতে প্রার্থনা 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
খালেদার রোগমুক্তি কামনায় ঢাকেশ্বরীতে প্রার্থনা 

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে এই প্রার্থনা সভা হয়।

প্রার্থনা সভায় অংশ নিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়া এ দেশের মানুষের মুক্তির জন্য আজীবন লড়াই করেছেন, এখনও করছেন। তিনি গণতন্ত্রকে অন্ধকার গুহা থেকে উদ্ধার করেছেন, একবার নয়, একাধিকবার। এছাড়া দেশের নারী সমাজের জন্য, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের জন্য তার যে অবদান তা কেউ কখনও ভুলবে না।

রিজভী বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে দেখতে আমি আজ (বৃহস্পতিবার) এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলাম। এক কথায় দেশনেত্রীর অবস্থা খুবই খারাপ।  

প্রার্থনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, কেন্দ্রীয় নেতা গৌতম চক্রবর্তী, অপর্না রায়, জয়ন্ত কুমার কুন্ডু, অমলেন্দু দাস অপু, কর্নেল (অব.) মনীষ দেওয়ান, নিপুন রায় চৌধুরী, যুবদলের তরুণ দে, সাবেক ছাত্রদল নেতা জয়দেব জয়, ছাত্রদলের পার্থদেব মন্ডল, মহিন উদ্দিন রাজু, মশিউর রহমান রনি, জগন্নাথ হল শাখা ছাত্রদলের গণেশ চন্দ্র রায় সাহস, সুপ্রিয়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র-যুব ফ্রন্টের বিশ্বজিৎ ভদ্র প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।