ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

হত্যাচেষ্টা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
হত্যাচেষ্টা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

পিরোজপুর: হত্যাচেষ্টা মামলায় পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ শিহাব হোসেনকে (৫০) কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরের দিকে পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নম্বর আমলি আদালতের বিচারক মো. ইকবাল মাসুদ এ আদেশ দেন।

 

এ সময় একই মামলায় বেনজির হোসেন (২৭) নামে আরও এক ব্যক্তিকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।


দণ্ডপ্রাপ্ত শিহাব হোসেন একই ইউনিয়নের একপাইজুজখোলা গ্রামের মৃত আব্দুল ওহাব শেখের ছেলে এবং বেনজীর একই এলাকার মৃত কামরুল শেখের ছেলে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মানষ কুমার বৈড়াগী বাংলানিউজকে জানান, গত ১২ ফেব্রুয়ারি কদমতলা ইউনিয়নে একটি মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় সালেহা বেগম বাদী হয়ে ইউনিয়ন চেয়ারম্যানসহ কয়েকজনকে আসামি করে ১৪ ফেব্রুয়ারি থানায় হত্যাচেষ্টা মামলা করেন। এ মামলায় কদমতলা ইউপি চেয়ারম্যান শেখ শিহাব হোসেন উচ্চ আদালতে জামিনে ছিলেন। কিন্তু উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ার পরও তিনি আদালতে হাজির হননি। তবে বৃহস্পতিবার আদালতে হাজির হলে তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এ সময় একই মামলার আসামি বেনজির নামে আরেক জনকেও জামানি নামঞ্জুর করে আদালতে পাঠান বিচারক।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa