ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দল বদলে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
দল বদলে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

বগুড়া: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। তবে রাতারাতি দল বদলে ফেলে বাংলাদেশ কংগ্রেস থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে হিরো আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্র জমা দেন।

বুধবার বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টির থেকে মনোনয়নপত্র তুলেছিলেন হিরো আলম। ওই দিন সন্ধ্যায় বগুড়ার সিনিয়র নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র গ্রহণকারীর সম্ভাব্য প্রার্থীর তালিকাতে দেখা যায়, বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন উত্তোলন করেছেন। ১২ জনের তালিকার ১১ নম্বরে আশরাফুল হোসেন আলমের নাম রয়েছে। সেখানে তার নামের পাশে দলের নাম ছিল সুপ্রিম পার্টি।

এ ব্যাপারে জানতে চাইলে হিরো আলম বলেন, সুপ্রিম পার্টি দলের নাম দিয়ে ভুল করে মনোনয়নপত্র তুলেছিলাম। পরে সেখান থেকে নাম সরিয়ে বাংলাদেশ কংগ্রেস দল থেকে মনোনয়ন দাখিল করেছি। এই দলে এবার আমার মার্কা ডাব।

গত ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। ওইসব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম। তিনি বলেছিলেন, এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন করব না।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।