ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী যদি দেন, অবশ্যই নৌকায় ভোট করব: হিরো আলম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
প্রধানমন্ত্রী যদি দেন, অবশ্যই নৌকায় ভোট করব: হিরো আলম

ঢাকা: আগামী জাতীয় নির্বাচনে বগুড়া সদর আসন থেকে দলীয় প্রতীকে ভোট করতে চান আশরাফুল আলম ওরফে হিরো আলম। প্রধানমন্ত্রী নৌকা প্রতীকে মনোনয়ন দিলে অবশ্যই নৌকার প্রার্থী হয়ে ভোট করবেন বলে জানান তিনি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর মিন্টু রোডে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে হিরো আলম এ কথা জানান।

এর আগে তিনি দুই সহযোগীসহ ডিবি কার্যালয়ে প্রবেশ করেন। ফোনে আট লাখ টাকা চাঁদা দাবি ও হুমকির অভিযোগ নিয়ে হিরো আলম ডিবিপ্রধানের সঙ্গে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আওয়ামী লীগ যদি দল থেকে নির্বাচন করতে বলে তাহলে করব। বিএনপি যদি বলে ভোট করো, আমি ভোট করব। তবে প্রধানমন্ত্রী যদি নৌকা দেন, অবশ্যই আমি নৌকায় ভোট করব।

সেখান থেকে বেরিয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, সংসদ সদস্য হতে এবার আমি দলীয়ভাবে নির্বাচন করবো। কোন দল থেকে নির্বাচন করব সেটা আগে আমি বলিনি। আমার অনেক দিনের সংগ্রাম-লড়াই ছিল জনগণের জন্য। এবার আমি এমপি নির্বাচন করব। প্রধানমন্ত্রী যদি মনে করেন হিরো আলমকে নৌকা দেবেন, তাহলে অবশ্যই আমি নৌকায় ভোট করব।

নৌকার মনোনয়ন চাইবেন কি না জানতে চাইলে তিনি বলেন, আমি চাইব কেন? প্রধানমন্ত্রী যদি নৌকা দেন, আমি অবশ্যই ভোট করব।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
পিএম/আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।