ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জ সদর আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ হারালেন আলোচিত সাইফুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
গোপালগঞ্জ সদর আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ হারালেন আলোচিত সাইফুল

গোপালগঞ্জ: অবশেষে নানা ঘটনায় আলোচিত সমালোচিত সাইফুল ইসলামকে গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক-৩ এর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম. সাহাবউদ্দিন আজম স্বাক্ষরিত গত ২৩ জুনের এক চিঠিতে দলের গঠনতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে অব্যাহতি দেওয়া হয় বলে জানানো হয়েছে।

ওই চিঠিতে আরও জানানো হয়, সাইফুল ইসলাম সদর উপজেলা আওয়ামী লীগের কমিটিতে তিন নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক পদের স্থলে এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক বলে পরিচয় দিয়ে নিজেকে বিতর্কিত করেছেন।  

এছাড়া তিনি সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে গঠনতন্ত্র বিরোধী আচরণ করে দলের সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। এসব বিষয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হলেও তার পক্ষ থেকে কোনো জবাব না আসায় গত ২০ জুন জেলা আওয়ামী লীগের সাধারণ সভায় কার্যনির্বাহী সদস্যদের সিদ্ধান্তের ভিত্তিতে গঠনতন্ত্রের ৪৭ এর (ঞ) ধারা মোতাবেক তাকে অব্যাহতি দেওয়া হয়।

অপরদিকে রোববার (২৫ জুন) জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশের জন্য অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।