ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
কমলনগরে আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা

লক্ষ্মীপুর: কাতার বিশ্বকাপ ফুটবলে জয়ের প্রত্যাশায় প্রিয় দল আর্জেন্টিনাকে অভিনন্দন জানিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার সমর্থকরা।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে।

অর্ধশতাধিক মোটরসাইকেল, একটি প্রাইভেটকার ও একটি মিনি পিকআপভ্যানে করে দেড় শতাধিক সমর্থক এতে অংশ নেন। এ সময় তাদের হাতে আর্জেন্টিনার পতাকা শোভা পাচ্ছিল। গায়ে ছিল আর্জেন্টিনার টি-শার্ট।

ভক্তরা প্রিয় দলকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেন। এর মধ্যে মাইকে আর্জেন্টিনার জয়ধ্বনি বাজিয়ে উল্লাস করেন তারা। সড়কের পাশ থেকে হাত নাড়িয়ে তাদের উৎসাহ দেন অন্যান্য সমর্থকরাও।

শোভাযাত্রায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, বেগমগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ উল্যা সবুজ, হাজিপাড়া ক্লাবের সভাপতি এমরান হোসেন শাকিল ও ইমতিয়াজ আহমেদ তুষারসহ উপজেলার বিভিন্ন এলাকার আর্জেন্টাইন ভক্তরা উপস্থিত ছিলেন।  

কমলনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর বলেন, এটি ফুটবলের জাদুকর লুইস লিওনেল আন্দ্রেস মেসির শেষ বিশ্বকাপ। এবার মেসির হাত ধরেই আর্জেন্টিনা বিশ্বকাপ নেবে। সম্প্রতি টানা ৩৫ ম্যাচে কেউই আর্জেন্টিনাকে হারাতে পারেনি। মেসির বিশ্বকাপ জয়ের উল্লাসে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকবে বিশ্ব।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।