ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশ্রয়নের ঘর নিয়ে নারী ভাইস চেয়ারম্যানের চাঁদাবাজি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আশ্রয়নের ঘর নিয়ে নারী ভাইস চেয়ারম্যানের চাঁদাবাজি! নারী ভাইস চেয়ারম্যান রূপা বেগম

ফরিদপুর: প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগে মামলা হয়েছে ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যানের নামে। রূপা বেগম নামে ওই জনপ্রতিনিধির নামে এই মামলা করেছেন এক ভুক্তভোগী।

বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যায় মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার।

পুলিশের এ কর্মকর্তা বলেন, মিরাজ হোসেন নামে এক ভুক্তভোগী মঙ্গলবার (২৩ আগস্ট) সালথা থানায় এই মামলা করেছেন। মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম ছাড়াও তার স্বামী হায়দার মোল্যা (৫৫) ও ভাই মোকাদ্দেস মিয়াকেও (২৮) আসামি করা হয়েছে।

এর আগে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে আব্দুর রহমান নামে এক ভিক্ষুকের কাছ থেকে ২৫ হাজার টাকা নেওয়ার অভিযোগে নারী ভাইস চেয়ারম্যান রূপা বেগমের স্বামী মো. হায়দার মোল্যার নামে মামলা হয়। ওই মামলায় ১৫ আগস্ট রাতে তাকে গ্রেপ্তার করে ১৬ আগস্ট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তিনি ওই মামলায় এখনও কারাগারে আছেন। এরই মধ্যে আবার তার স্ত্রীর নামে একই অভিযোগে মামলা হলো।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে ২০ হাজার টাকা চাঁদা নেওয়ার অভিযোগে একটি মামলা করেছেন মিরাজ নামে এক ব্যক্তি।

তবে, ঘরের জন্য চাঁদা নেওয়ার কথা অস্বীকার করে অভিযুক্ত ভাইস চেয়ারম্যান রূপা বেগম এটাকে ষড়যন্ত্র দাবি করেছেন।

এদিকে, সালথায় গত বছর ৫ এপ্রিলের তাণ্ডব মামলায় বর্তমানে কারাগারে আছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর ও পুরুষ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।