ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শীতলক্ষ্যা পাড়ের ওয়াকওয়েতে ভ্রমণ পিপাসুদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
শীতলক্ষ্যা পাড়ের ওয়াকওয়েতে ভ্রমণ পিপাসুদের ভিড়

নারায়ণগঞ্জ: ঈদুল আজহার ছুটিতে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর পাড়ের ওয়াকওয়েতে বেড়েছে ভ্রমণ পিপাসুদের ভিড়। শহরের পাঁচ নম্বর খেয়াঘাট, সিদ্ধিরগঞ্জ এলাকাসহ একাধিক এলাকায় শীতলক্ষ্যা নদীর ওয়াকওয়ের কয়েক কিলোমিটার এলাকাজুড়ে ঘুরতে বের হওয়া মানুষের ভিড় দেখা গেছে।

সোমবার (১১ জুলাই) বিকেলে শীতলক্ষ্যা নদীর পাড়ের ওয়াকওয়েতে সরেজমিনে ঘুরে এ দৃশ্য দেখা গেছে।

অনেকেই ঈদের ছুটিতে পরিবার-পরিজনদের নিয়ে নদীর পাড়ে হাঁটতে বের হয়েছেন। আবার অনেকে বন্ধু-বান্ধবদের সঙ্গে ওয়াকওয়ের পাশে আড্ডায় মেতেছেন। মূলত নগরীর পার্ক বিনোদন কেন্দ্র তেমন না থাকায় ঈদে নগরবাসীর ঘুরে বেড়ানোর তেমন স্থান হয় না। আর হাতেগোনা একটি দুটি পার্কে মানুষের অতিরিক্ত ভিড় থাকায় ওয়াকওয়েতেই অনেকে এসেছেন ঘুরতে ও নদীর পাড়ের হিমেল বাতাস উপভোগ করতে।

নদীর পাড়ে ঘুরতে আসা আরশাদ হোসেন বলেন, ঈদে অবসর সময়ে বন্ধুদের সঙ্গে একটু ঘুরতে এলাম। এখানে সুন্দর বসার জায়গাও রয়েছে। নদীর পাড়ে ভালোই সময় কাটছে।

মেয়েকে নিয়ে ঘুরতে বের হওয়া আহমদ হোসেন বলেন, সাধারণত কর্মজীবনে ব্যস্ততার কারণে পরিবারকে সময় তেমন দেওয়া হয় না। তাই ঈদের ছুটিতে মেয়েকে নিয়ে একটু ঘুরতে বের হয়েছি।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।