ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলিন্ডার বিস্ফোরণে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পঞ্চগড় | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
সিলিন্ডার বিস্ফোরণে শিশুর মৃত্যু

পঞ্চগড় : দেবীগঞ্জ উপজেলায় গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় সোহাগ ইসলাম (১৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। একই সময় রিমন ইসলাম নামে আরেক শিশু আহত হয়।

তাকে গুরুতর অবস্থায় উদ্ধারের পর চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়েছে।

শনিবার (৯ জুলাই) দুপুরে দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা বড় দীঘি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত সোহাগ শালডাঙ্গা কাটন হাড়ি এলাকার আতিয়ার রহমানের ছেলে। আহত রিমন একই এলাকার জাহিদ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, শালডাঙ্গা বড় দিঘী এলাকায় গ্যাস বেলুন বিক্রি করতে আসেন এক বিক্রেতা। দুপুরে শিশু সোহাগ ও রিমন তার কাছে বেলুন কিনতে যায়। এ সময় বেলুনে গ্যাস ভরার সিলিন্ডার বিস্ফোরিত হয়। ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় রিমনকে উদ্ধার করে রংপুর মেডিকেলে নিয়ে যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন দুর্ঘটনায় নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার পরপরই বেলুন বিক্রেতা পালিয়ে যান। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।