ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রেনে কাটা পড়ে ৩ ছাত্রী নিহত: তদন্ত কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
ট্রেনে কাটা পড়ে ৩ ছাত্রী নিহত: তদন্ত কমিটি গঠন

কুমিল্লা: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুরে ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রী নিহত হওয়ার ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া নিহত তিন ছাত্রীর দাফন সম্পন্ন করতে তাদের পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দিয়েছে কুমিল্লা জেলা প্রশাসন।

 

নিহত তিন ছাত্রীর পরিবারকে শান্তনা দিতে বুধবার (৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে দুর্গাপুরে যান কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান ও জেলা পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ।  

নিহত তিন ছাত্রী হলো- মিম, তাসফিয়া ও রিমা।

ডিসি মোহাম্মদ কামরুল হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, তদন্ত কমিটিতে আছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকার ও জেলার প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল মান্নান। সাত কর্মদিবসের মধ্যে তদন্ত কমিটিকে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।  

এর আগে এদিন দুপুর সাড়ে ১২টার দিকে বিজয়পুর রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রী নিহত হয়। চট্টগ্রামগামী মহানগর প্রভাতির ধাক্কায় তারা নিহত হয়। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ ছাত্র ও জনতা রেলগেট এবং স্কুলে ভাঙচুর চালিয়েছে। ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রাম রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কও বন্ধ রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে।

>>> কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৩ স্কুলছাত্রীর

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।