ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৩ স্কুলছাত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ৩ স্কুলছাত্রীর ফাইল ছবি

কুমিল্লা: কুমিল্লায় ট্রেনে কেটে পড়ে তিন স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার (৯ মার্চ) দুপুর পৌনে ১২টার সময় কুমিল্লা সদর দক্ষিণের বিজয়পুর রেলগেট থেকে চারশ গজ দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রামগামী মহানগর প্রভাতির ধাক্কায় তারা নিহত হয়। নিহতরা তিন ছাত্রী হচ্ছে মিম, তাসফিয়া ও রিমা।

বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতরা সবাই ওই বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়তো।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন খন্দকার বলেন, তিন জন নিহত হওয়ার খবরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভাঙচুর চালাচ্ছে। আমরা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছি।

বাংলাদেশ রেলওয়ের কুমিল্লার ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) লিয়াকত আলী মজুমদার জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ ছাত্র ও জনতা রেলগেট এবং স্কুলে ভাঙচুর চালিয়েছে। ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রাম রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কও বন্ধ রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, ৯ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।