ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভারতে অনুপ্রবেশের সময় মহেশপুরে আটক ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
ভারতে অনুপ্রবেশের সময় মহেশপুরে আটক ১৫

ঝিনাইদহ: ঝিনাইদহে মহেশপুর উপজেলার গোপালপুর এলাকার সীমান্ত এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় নারী ও শিশুসহ ১৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম।

 

আটকরা হলেন- মো. রবিউল ইসলাম (২২), ময়না শেখ (২০), মো. আলফেজ (০২), সিন্দু মনি বিশ্বাস (৭০), প্রমিলা বিশ্বাস (৬৫), নুপুর মৈত্র (১৭), সমর বিশ্বাস (২২), রুবেল পার্থ (২৫), মো. ইলিয়াছ তালুকদার (২৫), বিধান মণ্ডল (১৭), মানিক চন্দ্র দাস (৪৮), শ্রী রতন সরকার (৫৪), বিল্পব চৌধুরী (৩৭), নীলু রাণী বাড়ইসহ (৫০) ১৫ জন।

বিজিবির সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম জানান, অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাবার চেষ্টার করার সময় নারী ও শিশুসহ ওই ১৫ জনকে আটক করা হয়। এর মধ্যে ১০ জন পুরুষ, দু’জন নারী ও তিনজন শিশু।  

আটকদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। তাদের নামে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় মহেশপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।